শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকায় মানুষ বাড়ায় গ্রেফতারও বেড়েছে

নিজস্ব প্রতিবেদক / ৩৬৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ৮:৫৮ অপরাহ্ন

করোনাভাইরাস মহামারি নিয়ন্ত্রণের লকডাউনের মধ্যে কারখানা খোলার পর ঢাকায় মানুষের চলাচল বেড়েছে।এতে মানুষজন বাড়ায় পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন বেশি।ঢাকায় রোববারের তুলনায় সোমবার ৪২ জন বেশি গ্রেফতার হয়েছেন বলে ঢাকা মহানগর পুলিশের তথ্যে দেখা যায়।ঢাকায় গ্রেফতার হয় ৩০৩ জন; যা লকডাউনের ১১ দিনের মধ্যে সবচেয়ে কম। সোমবার গ্রেফতার হয়েছে ৩৪৫ জন।

সোমবার বিকালে ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখার অতিরিক্ত উপপুলিশ কমিশনার ইফখাতেখারুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, লকডাউন অমান্য করে রাজধানীর বিভিন্ন জায়গায় ঘোরাফেরার অভিযোগে ৩৪৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। এছাড়া মোবাইল কোর্টে ১৩৫ জনকে ১ লাখ ৮৯ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে।পাশাপাশি ডিএমপির ট্রাফিক বিভাগ এদিন ৩৬৬টি গাড়িকে মোট ৮ লাখ ২৪ হাজার ৫০০ টাকা জরিমানা করে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!