সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ১৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৯:৪৯ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ইউনিয়নের হিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন কৃষকলীগ এই সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে সভাপতিত্ব করেন তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক আবুশামা।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এবং মেহেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি-জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলালীগ নেত্রী ফারহানা ইয়াসমিন,গাংনী উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তহসিন আলী।

হিন্দা শহীদ আজিজুল হক স্মৃতি ক্লাবের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা মাহবুব আলমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন,জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান পলাশ,গাংনী পৌর কৃষক লীগের সভাপতি বদরুল আলম বুদু,যুগ্ম সাধারণ সম্পাদক আলাল উদ্দীন রিন্টু,মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির গাংনী এলাকা পরিচালক জেলা কৃষকলীগের অন্যতম নেতা এবং কাজীপুর ডিগ্রী কলেজের প্রভাষক রিয়াজ উদ্দীন,সাবেক ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম রিন্টু চৌধুরী,গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম,উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কমরেড আব্দুস সাত্তার,কৃষকলীগ নেতা আব্দুল হালিম,সাবেক ছাত্রলীগ নেতা মজনুর রহমান মজনু,শফিকুল ইসলাম,শরিফুল ইসলাম,মোজাম্মেল হক,ইউপি সদস্য নাজমুল হক ও রেশমা খাতুন প্রমুখ।
সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রাইপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক সাগর আহমেদ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে জিনারুল ইসলামকে তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

উল্লেখ্য,তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হিসাবে শরিফুল ইসলাম,সাইফ হোসেন ও মোজাম্মেল হক প্রার্থীতা ঘোষণা করেন। ফলে তাৎক্ষনিকভাবে সভাপতি নির্বাচন না করে পরবর্তিতে ব্যালটের মাধ্যমে সভাপতি নির্বাচন করার সিদ্ধান্ত গৃহীত হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!