শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দুর্নীতির মামলায় জামিন পেয়ে চেয়ারম্যানের মোটরসাইকেল শোডাউন

নিজস্ব প্রতিবেদক / ৩৬২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১:৫৯ অপরাহ্ন

ভিজিডির চাল ও বয়স্ক ভাতার টাকা আত্মসাৎ করার অভিযোগে দুর্নীতি দমন কমিশন দুদকের মামলায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলী আগাম জামিন পেয়ে মোটরসাইকেল শোডাউন করেছেন।

শুধু তাই নয়,গরু জবাই করে খাওয়ানো হয়েছে গ্রামবাসীকে। আনন্দ-উল্লাসের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এলাকায় শুরু হয়েছে সমালোচনার ঝড়। সেখানেও অনেকেই দিচ্ছেন পক্ষে-বিপক্ষে ভিন্ন ভিন্নমত। গত ১৭ সেপ্টেম্বর সকালে উপজেলার কুর্শা ইউনিয়ন এলাকাজুড়ে মোটর শোভাযাত্রা করেন তিনি। এসময় গাড়ি বহরের সামনে-পেছনে কয়েকশ’ মোটরসাইকেলে তার সমর্থকরা ছিল।
গাড়ি বহরের শোডাউনের দৃশ্যটি দেখেছেন ইউনিয়ন এলাকার হাজার হাজার মানুষ। শোডাউনে চেয়ারম্যান ওমর আলীর পক্ষে নানান স্লোগান দিয়ে সমর্থকরা তার বাড়িতে প্রবেশ করেন। সেখানে বাহারি রকমের খাবার খাওয়ানো হয়। সেখানেই চেয়ারম্যান ওমন আলী সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন। এসময় উপস্থিত ছিলেন তার কর্মী-সমর্থকরা। মামলায় জামিন পেয়ে চেয়ারম্যান এলাকায় মোটরসাইকেল শোডাউন ও উল্লাস করে আতঙ্ক ছড়িয়েছে বলেও অভিযোগ উঠেছে।তবে এটা অত্যন্ত দুঃখজনক ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন গ্রামবাসী। এমন কর্মকান্ড করায় ক্ষোভ-প্রকাশ করেছেন তারা।

এ বিষয়ে কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে এ ব্যাপারে কথা বলতে রাজি হননি তিনি।

উল্লেখ্য,কুর্শা ইউনিয়ন এলাকার বিভিন্ন মানুষের বয়স্ক ভাতায় নির্ধারিত বয়স না হলেও কার্ড দেওয়া ও ইউনিয়ন এলাকার বাসিন্দাদের নাম ব্যবহার করে ভিজিডির চাল দীর্ঘদিন ধরে উত্তোলন এবং তা আত্মসাৎ করার অভিযোগে কুর্শা ইউপি চেয়ারম্যান ওমর আলীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন দুদক সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়া মামলাটি করেন। মামলা হলে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরে তিনি পলাতক ছিল। দুর্নীতির এ মামলায় আগাম জামিন পেয়ে এলাকায় মোটরসাইকেল শোডাউন ও উল্লাস করে এলাকায় আতঙ্ক ছড়ান তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!