শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

দৌলতপুরে গবাদিপশু কে বিষ দিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ২৬৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৯:৫২ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর ইউনিয়নের দৌলতখালী চৌধুরী পাড়া গ্রামের মৃত মুনছার খামারুর ছেলে ফজলু খামারুর গবাদিপশু (গরু) বিষ দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

এ বিষয়ে ফজলু জানান, গত ১৭ তারিখ ভোর রাতে আমি গরু বাহির করে খাবারের জায়গাতে বেধে দিয়ে ফজরের নামজে যায়। নামজ থেকে এসে দেখি গুরুর নানদে বিষের গন্ধো বের হচ্ছে। এমত অবস্থায় গরু ধিরে ধিরে অসুস্থ হয়ে পড়ে, আমি দৌলতপুর উপজেলা পশু হাসপাতালে গেলে সেখান থেকে ডাক্তার এসে গরুটিকে চিকিৎসা দিলেও বাচাতে পারেনা ঐদিন বিকালে গরুটি মারায়ায়।

আমার ধারনা পূর্ব শত্রুতার জেরে এনামুলের ছেলে, জিয়ারুর, পিয়ারুল ও তার পরিবারে যোগসাজশ করে এই কাজ করেছে। তাই আমি ঘটনার সুষ্ঠু তদন্ত করে সঠিক বিচার দাবি করছি।

এ বিষয়ে পিয়ারুল এর পরিবারের লোকজন দাবি করেন তাদের ফাঁসানোর জন্য এট বলা হচ্ছে।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা পশুসম্পদ কর্মকর্তা আব্দুল মালেক জানান,একটি গরু কে বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে আমরা বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে কিনা পরীক্ষার জন্য প্রাথমিক কার্যক্রম শেষ করেছি, এবং রিপোর্টের জন্য শ্যামফুল কালেকশন করেছি ঢাকাতে পাঠানো হয়েছে। ঢাকা থেকে রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে গরুটি বিষ প্রয়োগে হত্যা হয়েছে কি না।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, গরুকে বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে, দৌলতপুর সম্পদ কর্মকর্তা সহযোগিতায় প্রাথমিক ময়নাতদন্ত শেষে পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়েছে রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!