শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

দ্বিতীয়বার বাবা হলেন তাসকিন

নিজস্ব প্রতিবেদক / ৪৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার তাসকিন আহমেদ দ্বিতীয়বারের মতো পিতৃত্বের অনুভূতি পেলেন। ডানহাতি এ পেসারের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক রাজকন্যা।

শুক্রবার খবরটি নিশ্চিত করেছেন তাসকিন আহমেদ নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে কন্যাসন্তানের বাবা হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন ২৭ বছর বয়সি এ পেসার।

এদিন সকালে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজ ও ব্যক্তিগত অ্যাকাউন্টে তাসকিন লেখেন— ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সবার দোয়ায় আমি কন্যাসন্তানের বাবা হলাম। সবাই তার জন্য দোয়া করবেন।’

এমন খুশির খবরে উচ্ছ্বসিত তাসকিনের ভক্ত-সমর্থকরা। তাসকিনের বাবা হওয়ার খবরটি প্রকাশ্যে আসতেই জাতীয় দলের এ গতি তারকাকে শুভেচ্ছাবার্তায় ভাসাচ্ছেন তার অনুরাগীরা।

এর আগে ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর পুত্রসন্তানের বাবা হন তাসকিন। তাসকিন ও তার স্ত্রী রাবেয়া নাঈমার ঘর আলো করে জন্ম নেয় তাদের প্রথম সন্তান তাশফিন আহমেদ রিহান।

এর আগে ২০১৭ সালের ৩১ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিকা নাঈমাকে বিয়ে করেন তাসকিন। সাড়ে চার বছরের দাম্পত্য জীবনে দ্বিতীয় সন্তানের মুখ দেখলেন তাসকিন-নাঈমা দম্পতি।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!