শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

নওগাঁয় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২, ৮:৩৪ অপরাহ্ন

নওগাঁর রানীনগর, মহাদেবপুর ও আত্রাইয়ে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে বিকাল সাড়ে ৩টার মধ্যে এসব ঘটনা ঘটে।

রানীনগরে রডবোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মুসলিম উদ্দিন (৬৫) নিহত হন। মহাদেবপুরে নিজ ঘর থেকে বিদ্যুৎ আলী (৪৫) নামে এক চা দোকানির লাশ উদ্ধার উদ্ধার করা হয়।

আত্রাইয়ে মায়ের সঙ্গে অভিমান করে আরমান হোসেন (১৪) নামে এক কিশোর আত্মহত্যা করেছে।

রানীনগর থানার ওসি মো. শাহিন আকন্দ জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়ক দিয়ে রডবোঝাই ট্রাক্টর নিয়ে একটি ব্রিজের কাজের জন্য আত্রাইয়ে যাচ্ছিলেন তিনজন। এ সময় বড়বড়িয়া এলাকায় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে রডের নিয়ে চাপা পড়ে মুসলিম উদ্দিন নিহত হন।

এ ঘটনায় ট্রাক্টরের চালক ও হেলপার গুরুতর আহত হন। তারা বর্তমানে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মুসলিম উদ্দিন বগুড়ার আদমদিঘীর প্রান্নাথপুর গ্রামের মৃত তোমছের আলীর ছেলে।

এদিকে মহাদেবপুরে নিজ ঘর থেকে বিদ্যুৎ আলী (৪৫) নামে এক চা দোকানির লাশ উদ্ধার উদ্ধার করা হয়েছে।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, বিদ্যুৎ উপজেলা সদরের বাসস্ট্যান্ডে চায়ের দোকান দিয়ে সংসার পরিচালনা করতেন। মঙ্গলবার সকালে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের ছাউনির বাঁশের সঙ্গে তার স্ত্রী তাকে ঝুলতে দেখে মৃতদেহ নিচে নামান। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে এটি আত্মহত্যা না হত্যা। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

অপরদিকে আত্রাইয়ে মায়ের সঙ্গে অভিমান করে আরমান হোসেন নামে এক কিশোর আত্মহত্যা করেছে।

পরিবারের বরাতে আত্রাই থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, আরমান হোসেন উপজেলার উলাবাড়িয়া গ্রামের উজ্জল সরদারের ছেলে। সোমবার রাতে সেভেনআপ খাওয়া নিয়ে আরমান হোসেনকে তার মা বকাঝকা করলে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

সূত্রঃঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!