শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নদীতে নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ২০৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২, ১০:৪১ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মরিচা ইউপির হাটখোলাপাড়া এলাকায় পদ্মা নদীতে গোসল করতে গিয়ে গতো রোববার দুপুরে মনিকা খাতুন নামের এক স্কুল ছাত্রী নিখোঁজের ঘটনা ঘটে পরে আজ সোমবার বেলা আড়াইটার দিকে পাশ্ববর্তী ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর এলাকায় পদ্মা নদী থেকে ওই স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

নিহত মনিকা খাতুন (১৬) উপজেলার মরিচা ইউপির হাটখোলাপাড়া গ্রামের মাহাবুল প্রামানিকের মেয়ে এবং জুনিয়াদহ মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর এস,এস,সি পরীক্ষার্থী ছিল।

এলাকাবাসী জানায়, রোববার দুপুরে মনিকা ও আরো দুই বান্ধবী তাদের বাড়ি সংলগ্ন হাটখোলাপাড়া এলাকায় পদ্মা নদীতে গোসল নামে। এক পর্যায়ে মনিকা ডুবে যায়। এসয় তার বান্ধবীরা চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসে। কিন্তু মনিকাকে খঁজে পাওয়া যায়নি। অবশেষে পাশ্ববর্তী ভেড়ামারা উপজেলা ফায়ার সার্ভিসে খবর দিলে খুলনা থেকে ডুবুরী দল এসে ঘটনার দিন উদ্ধার কাজ শুরু করে পরে আজ সোমবার দুপুরে মনিকার মরদেহ উদ্ধার করে।

এবিষয়ে ভেড়ামাড়া উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক জানান, রোববার খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয় পরে খুলনা থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে পরে আজ সোমবার দুপুরে নিখোঁজ স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে দৌলতপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নদীতে নিখোঁজ ওই শিক্ষার্থীর লাশ আজ সোমবার বিকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!