রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ২১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ৯:০৮ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী সৈয়দ মাসুদ রুমি সেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় মাসুদ খাঁ (৪১) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ২টায় মরদেহটি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত মাসুদ খাঁ কুষ্টিয়া শহরতলীর চড় মিলপাড়া এলাকার হোসেন খাঁর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে,গতকাল বুধবার ঈদের পরের দিন ভোর ৪টা থেকে মাসুদ খাঁ নিখোঁজ ছিলেন। তারপর পরিবারের লোকজন তাদের আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজখবর করে তাকে পাওয়া যায়নি। পরে আজ ভাসমান অবস্থায় তার মরদেহ গড়াই নদীতে ভাসমান অবস্থায় পাওয়া গেল।

কুমারখালী থানার(ওসি) কামরুজ্জামান তালুকদার এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ওই ব্যক্তির মৃত্যুর আসল কারণ জানা যাবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!