শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

নাইক্ষ্যংছড়িতে ১০ কেজি গাঁজাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক / ১৯৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে ১০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে।

রোববার রাত সাড়ে ১১টার দিকে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানার তত্বাবধানে এসআই মো. আল আমিনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

আটক ব্যক্তিরা হলেন- কক্সবাজার চপোলণ্ডি গ্রামের মো. হোসেনের পুত্র রুবেল হোসেন (২৪), হ্নীলা নয়াপাড়ার মো. জলিলের মেয়ে আফরিনা আক্তার (১৮), নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের রাজুখাইয়া এলাকার মখলেছুর রহমানের স্ত্রী আমেনা খাতুন (৪০)।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লিখিত এজাহার দাখিল করে মামলা রুজু করা হয়েছে বলে জানান, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ টানটু সাহা।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!