মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নাগরিক কমিটির সাথে কুষ্টিয়া পৌর মেয়র আনোয়ার আলীর সৌজন্য স্বাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক / ৩৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ৮:২০ অপরাহ্ন

নাগরিক কমিটির সাথে কুষ্টিয়া পৌর মেয়র আনোয়ার আলীর সৌজন্য স্বাক্ষাৎ

কুষ্টিয়ার শত নাগরিকের প্লাটফরম কুষ্টিয়া নাগরিক কমিটির সাথে পৌর মেয়র আনোয়ার আলীর সাথে সৌজন্য স্বাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুর ১২টায় নাগরিক কমিটির সভাপতি প্রফেসর ডা. এস এম মুস্তানজিদ ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহান নেতৃত্বে
একটি প্রতিনিধিদল মেয়রের কার্যালয়ে এই সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন।

নাগরিক কমিটির এই প্রতিনিধিদলে ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল ওয়াসে, নির্বাহী পর্ষদ সদস্য আব্দুল খালেক, প্রফেসর ড. সরওয়ার মুর্শেদ, শাহনেওয়াজ আনসারী মনজু, এ্যাডভোকেট মীর সানওয়ার হোসেন, বিশ্বজিত সাহা সনটু, আসমা আহম্মেদ মিরু ও ড. আমানুর আমান।
নাগরিক কমিটির পক্ষ থেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নাগরিক কমিটির নেতৃবৃন্দ সর্বজন গ্রহনযোগ্য প্রবীণ রাজনীতিবিদ আনোয়ার আলীর নেতৃত্বে একটি সুন্দর পৌরসভা ও এই ছোট পৌর শহরে সুন্দর নাগরিক জীবন গড়ে তুলতে পদক্ষেপ গ্রহনের আহবান জানান। তারা বলেন দ্রুত বর্ধনশীল এ পৌরসভার সকল উন্নয়নে নাগরিক কমিটি তাদের সাধ্যমতো ও শ্রেণীমতো সহযোগীতা অব্যাহত রাখবে।

মেয়র আনোয়ার আলী নাগরিক কমিটিকে তার পক্ষ থেকে ধন্যবাদ জানান। তিনি এই কমিটির মাধ্যেমে কুষ্টিয়ার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও অন্যান্য সকল উন্নয়ন তরান্বিত হবে বলে মনে করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!