শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নানিকে বাসে তুলে দিতে গিয়ে সড়কে প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক / ২২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

কুমিল্লার লাকসাম উপজেলায় নানিকে বাসে তুলে দিতে গিয়ে ড্রাম ট্রাকচাপায় এক শিশু নিহত হয়েছে।

সোমবার সকালে পৌনে ১১টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উত্তরদা চন্দনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই শিশুর নাম মোহতাজুল হক মোয়াজ (১২)। সে চৌদ্দগ্রাম উপজেলার কৈয়নী গ্রামের ইকরামুল হকের ছেলে এবং ঢাকার একটি বেসরকারি ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার উত্তরদা গ্রামের ও চন্দনাবাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের বাড়িতে থাকেন তার নাতনি মোহতাজুল হক মোয়াজ।

সোমবার সকালে তার নানি সালেহা বেগমকে বাসে উঠিয়ে দেবে বলে চন্দনাবাজারে আসে মোহতাজুল হক মোয়াজ। এ সময় ওই সড়ক নির্মাণের কাজ করছিল রানা ভিল্টাস নামে একটি প্রতিষ্ঠান।

নানি সালেহা বেগমকে বাসে উঠানোর সময় পেছন থেকে সড়ক নির্মাণের ড্রামট্রাক সড়কের পাশে থাকা মোহতাজুল হক মোয়াজকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে শিশু মোহতাজুল হক মোয়াজ মাথাসহ শরীরের বিভিন্ন অংশ থেঁতলে গিয়ে ঘটনাস্থলে মারা যায়।

দুর্ঘটনার পর পরই স্থানীয় লোকজন নিহত মোহতাজুল হক মোয়াজকে তার নানাবাড়িতে পাঠানো হয়েছে বলে তার স্বজনরা জানান।

নিহতের স্বজনরা বলেন, সড়ক নির্মাণের ড্রাম ট্রাকচালক ও প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিদের অসচেতনতা কারণে এ দুর্ঘটনা ঘটে।

সোমবার সন্ধ্যায় জানতে চাইলে লালমাই হাইওয়ে থানার ইনচার্জ মাহমুদুল বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসি। সড়ক নির্মাণের ড্রাম ট্রাকচালক পলাতক রয়েছে। তবে গাড়টি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় নিহত পরিবারের লিখিত অভিযোগ না পেয়ে লাশ উদ্ধার করেছে তার স্বজনরা।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!