শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে জোড়া খুনের মামলাটি ডিবিতে হস্তান্তরের নির্দেশ দিয়েছেন-জেলা পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক / ২০১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৪ মার্চ, ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

শহরের নিতাইগঞ্জের চাঞ্চল্যকর মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে কুপিয়ে হত্যা মামলার তদন্তের দায়িত্ব থানা পুলিশ থেকে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) জেলা পুলিশ সুপার জায়েদুল আলম মামলাটি ডিবিতে হস্তান্তরের নির্দেশ দেন।

মামলা ডিবিতে হস্তান্তরের তথ্য নিশ্চিত করে এসপি জায়েদুল আলম বলেন, ঋণগ্রস্ত হওয়ার পর হতাশ যুবক টাকা জোগাড়ের উদ্দেশ্যে ওই ঘটনা ঘাটিয়েছেন। তাকে রিমান্ডে আরও ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার ল্যাপটপ, ফেসবুক আইডিসহ ব্যবহৃত ইলেকট্রনিক ডিভাইসগুলো খতিয়ে দেখা হচ্ছে।

গত ১ মার্চ দুপুরে ডালপট্টি এলাকার মাতৃভবন নামে ছয়তলাবিশিষ্ট আবাসিক ভবনের ষষ্ঠ তলার ফ্ল্যাটে খুন হন রুমা চক্রবর্তী (৪৬) ও তার ছয় মাসের অন্তঃসত্ত্বা কন্যা ঋতু চক্রবর্তী (২২) এই ঘটনায় ওই ফ্ল্যাট থেকেই আটক করা হয় আল জুবায়েদ ওরফে স্বপ্নীল (২৬) নামে এক যুবককে বুধবার তাকে তিনদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রিমান্ডে নিয়ে আসামি আল জোবায়েদকে জিজ্ঞাসাবাদ চলছে। ইতোমধ্যে তাকে থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু জানান, আসামিকে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে অর্থ ও স্বর্ণালঙ্কার লুটপাটের বিষয়টি সামনে আসলেও এর পেছনে অন্য কিছু আছে কিনা তা তদন্ত করা হচ্ছে। আসামিকে অন্য বিশেষজ্ঞ সংস্থাও জিজ্ঞাসাবাদ করছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!