বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

নিখোঁজের ১২ দিন পর নদীতে স্কুলছাত্রের লাশ

নিজস্ব প্রতিবেদক / ১৬৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৫ অপরাহ্ন

বরিশালে বন্ধুদের সঙ্গে কীর্তনখোলা নদীতে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে বরিশাল কোস্টগার্ড সদস্যরা। তার নাম ফাহাদ হাসান (১৭)।

সে বরিশাল জিলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী ও নগরের ব্রাউন কম্পাউন্ড এলাকার মাহাবুব হোসেনের ছেলে। গত ২৭ আগস্ট বন্ধুদের সঙ্গে কীর্তনখোলা নদীতে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হয় ফাহাদ। পরে তাকে উদ্ধারে দুই দিন অভিযান চালায় ফায়ার সার্ভিসের সদস্যরা। দুই দিনে কোনো খোঁজ না পাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করে দেয় তারা।

নিখোঁজের ১২ দিন পর বুধবার বেলা ১১টার দিকে ফাহাদের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে কোস্টগার্ডকে জানালে তারা ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে।

কোস্টগার্ড বরিশালের কন্টিনজেন্ট কমান্ডার মো. মাসুম পারভেজ জানান, কচুরিপানার মধ্যে একটি লাশ দেখে স্থানীয়রা কোস্টগার্ডে খবর দেয়। কোস্টগার্ডের একটি দল সেখানে অভিযান চালিয়ে পঁচনধরা অর্ধগলিত লাশটি উদ্ধার করে। খবর পেয়ে ফাহাদের মামা সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে তার (ফাহাদ) মরদেহ শনাক্ত করেন। পরে তার লাশ বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!