সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজ ঘরের বিছানায় মিলল যুবকের বাঁধা লাশ

নিজস্ব প্রতিবেদক / ৪৭৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

লালমনিরহাট সদর উপজেলায় নিজ ঘরের বিছানায় এক যুবকের লাশ রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া গেছে।

সোমবার রাতে উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ছাটহর নারায়ণ গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের লাশটি বিছানায় ছিল। তার মাথা ও পা রশি দিয়ে বাঁধা ছিল বলে পুলিশ জানিয়েছে।

নিহত যুবকের নাম বৃশদেব রায় (৩০)। তিনি একই এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, বৃশদেব বাড়িতে মাসহ থাকতেন। প্রায় এক বছর আগে তার মা নয়নতারা আত্মীয়ের বাড়িতে যান এবং ওখানেই আছেন। এরপর থেকে বৃশদেব বাড়িতে একাই থাকতেন।

লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম বলেন, সোমবার বিকালে ওই বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

হয়ত কয়েকদিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে। বিছানায় মাথা ও পায়ে রশি দিয়ে বাঁধা ছিল বৃশদেবের লাশ। লাশটি বিকৃত হয়ে গেছে।

খবর : যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!