শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

নিজ ঘরের বিছানায় মিলল যুবকের বাঁধা লাশ

নিজস্ব প্রতিবেদক / ৩৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

লালমনিরহাট সদর উপজেলায় নিজ ঘরের বিছানায় এক যুবকের লাশ রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া গেছে।

সোমবার রাতে উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ছাটহর নারায়ণ গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের লাশটি বিছানায় ছিল। তার মাথা ও পা রশি দিয়ে বাঁধা ছিল বলে পুলিশ জানিয়েছে।

নিহত যুবকের নাম বৃশদেব রায় (৩০)। তিনি একই এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, বৃশদেব বাড়িতে মাসহ থাকতেন। প্রায় এক বছর আগে তার মা নয়নতারা আত্মীয়ের বাড়িতে যান এবং ওখানেই আছেন। এরপর থেকে বৃশদেব বাড়িতে একাই থাকতেন।

লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম বলেন, সোমবার বিকালে ওই বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

হয়ত কয়েকদিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে। বিছানায় মাথা ও পায়ে রশি দিয়ে বাঁধা ছিল বৃশদেবের লাশ। লাশটি বিকৃত হয়ে গেছে।

খবর : যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!