শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

পির দাবি করা সেই বক্তা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ২০৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২, ১০:১৯ অপরাহ্ন

কুমিল্লার নাঙ্গলকোটে পির দাবি করা গোলাম মহিন উদ্দিন ওরফে টিপু (৩৩) নামের এক বিতর্কিত বক্তাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি নিজেকে পির দাবি করে বিতর্কিত বক্তব্য দিতেন। ফলে ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে মামলা হলে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ অভিযান চালিয়ে তার বাড়ি থেকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

গোলাম মহিন উদ্দিন ওরফে টিপু হেসাখাল ইউপির হিয়াজোড়া গ্রামের মৃত আবুল কাশেম হাবিলদারের ছেলে।

জানা যায়, টিপু গত বছরের ৮ সেপ্টেম্বর থেকে চলতি বছর ২০ মার্চ পর্যন্ত বিভিন্ন জায়গায় গান করে আসছেন। তিনি নিজেকে হাফেজ, মাওলানা, ইঞ্জিনিয়ার পরিচয় দিয়ে সহজ-সরল মানুষদের ধোকাবাজির মধ্যে ফেলেন। অন্যদিকে নিজেকে পির দাবি করে বিভিন্ন বিতর্কিত বক্তব্য দিতেন।

তার বিভিন্ন ভিডিও-বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে আলোচনা সমালোচনার ঝড় তুঙ্গে। পরে তার বিরুদ্ধে পৌরসভার গোত্রশাল গ্রামের মো. মৃত আবুল খায়েরের ছেলে মাওলানা মো. আব্দুল কাদের ওরফে জসিম বাদী হয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অপরাধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার বাদী আব্দুল কাদের জসিম বলেন, টিপু নিজেকে পির দাবি করে। সে নাঙ্গলকোটসহ দেশের বিভিন্ন জায়গায় ইসলামের বিরুদ্ধে বাজে মন্তব্যসহ বিভিন্ন অপপ্রচার চালিয়ে আসছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

এ বিষয়ে থানার ওসি মো. ফারুক হোসেন বলেন, আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওই এলাকায় যাতে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য পুলিশ তৎপর রয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!