শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

পুকুর দেখার কথা বলে অন্যের স্ত্রীর কাছে, ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ৮:১২ অপরাহ্ন

নওগাঁর রানীনগরে পরকীয়ার জের ধরে রতন সরকার (৪৬) নামে এক মাছচাষিকে দেশীয় অস্ত্র হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রোববার স্বামী ও স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার দেউলা মানিকহার গ্রামে এ ঘটনা ঘটে। রোববার আটকদের আদালতে প্রেরণ করা হয়েছে।

নিহত রতন সরকার দেউলা মানিকহার গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, নিহত রতন সরকার একজন মাছচাষি। গ্রামে তার দুইটি পুকুরে মাছ চাষ করতেন। শনিবার রাত ১১টার দিকে তিনি পুকুর দেখাশোনা করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে পরকীয়ার জন্য অন্যের স্ত্রীর কাছে যান। এ সময় গৃহবধূর স্বামী বিষয়টি জানতে পেরে দেশীয় অস্ত্র হাঁসুয়া দিয়ে এলোপাতাড়িভাবে রতনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে বাড়ির পাশে খলিয়ানে ফেলে রেখে চলে যায়।

মধ্যরাতে রতনের পরিবারের লোকজন জানতে পারে বাড়ির কাছে একটি খলিয়ানে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে আছে রতন। এরপর রতনের পরিবারের লোকজন উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রানীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, এ ঘটনায় নিহতের ছোটভাই অসিত কুমার ঘাতক স্বামী ও স্ত্রীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরপর পুলিশ স্বামী ও স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে পরকীয়ার জের ধরে রতনকে কুপিয়ে হত্যা করেছে বলে স্বীকার করেন। আটক দুইজনকে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!