শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

পুলিশি বাধায় কাদের মির্জার প্রতিবাদ সভা পণ্ড, আটক ৪

নিজস্ব প্রতিবেদক / ২৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৮:৫৩ অপরাহ্ন

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার ডাকা প্রতিবাদ সভা পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে। ঘটনাস্থল থেকে নোয়াখালী ডিবি পুলিশ ৪ জনকে আটক করে।

শনিবার বিকালে বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ডের মওদুদ স্কুল এলাকায় এক প্রতিবাদ সভার ডাক দেন কাদের মির্জা। কিন্তু সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আগে থেকে অবস্থান নেন।

আটককৃতরা হলো- বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের মৃত এমদাদুল হকের ছেলে নুর ইসলাম (৪০), ৩নং ওয়ার্ডের মো. মোস্তফার ছেলে শাহাদাত হোসেন (২৯), একই এলাকার শাহ আলমের ছেলে ওলি উল্লাহ (২৯) ও মৃত মনির আহম্মদের ছেলে আবু তাহের (৩৪)।

কাদের মির্জার প্রতিবাদ সভা পণ্ড করার বিষয় নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, ডিবি পুলিশ ৪ জনকে আটক করেছে। যাচাই-বাছাই করে তাদের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!