সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

প্রতিবন্ধী বাবুর আলী পেলো নতুন দোকান

নিজস্ব প্রতিবেদক / ২৪০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ৯:০৪ অপরাহ্ন

মুজিবনগরে একজন প্রতিবন্ধী কে কর্মসংস্থানের জন্যে দোকান করে দিলো ইনফান্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন নামের একটি সমাজসেবা মূলক সংগঠন । সংসার চালানোর একটিই মাত্র সম্বল চায়ের দোকান রাতের আধারে পুড়ে ছাই হয়ে যায় দোকান মালিক প্রতিবন্ধী বাবুর আলী পেলো নতুন দোকান।

বিভিন্ন নিউজ পোর্টালে দোকান পুড়ে যাওয়ার খবর জানতে পেরে ইনফান্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন নামের একটি সমাজসেবা মূলক সংগঠন মঙ্গলবার সকালে নতুন দোকানসহ দোকানের যাবতীয় মালামাল তার হাতে তুলে দেন। এদিকে, দোকান পুড়ে যেয়ে নিঃস্ব হয়ে যাওয়া প্রতিবন্ধী বাবুর আলী নতুন দোকান পেয়ে পুনরায় তার মুখে হাসি ফুটেছে।

ইনফান্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্যরা বাবুর আলীর হাতে দোকানের চাবি তুলে দেওয়ার সময় সংগঠনের সভাপতি জিএম রাফিদ আলম বলেন, আমরা গতকাল বিভিন্ন নিউজের মাধ্যেমে জানতে পারি রাতের আধারে বাবুর আলীর দোকান পুরে যাওয়ায় নিঃস্ব হয়ে পড়েন তিনি। পরবর্তিতে আমার সকল সদস্যদের কাছে আলাপ করে তাকে নতুন দোকান করে দেওয়ার সিদ্ধান্ত নিই।

এদিকে, নতুন দোকান পেয়ে বাবুর আলী সংগঠনটির প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,ইভেন্ট ম্যানেজমেন্টের প্রধান মারুফ হাসান,সদস্য উম্মে কনিকা, ইশতিয়াক আহমেদ,নাঈমুর রহমান বর্ণ।

উল্যেখ্য,সোমবার দিবাগত রাত পৌনে একটার দিকে মুজিবনগর উপজেলার গোপালনগর যাত্রী ছাউনীর পাশে থাকা প্রতিবন্ধী বাবুর আলীর চায়ের দোকান অজ্ঞাত আগুনে পুড়ে যায়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!