শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর জন্মদিনে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক / ২২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫১ অপরাহ্ন

সংকট, চড়াই-উতরাই পেরিয়ে ৭৪ বছর অতিক্রম করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ ২৮ সেপ্টেম্বর তাঁর ৭৫তম জন্মদিন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা। চার দশক ধরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানান আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করেছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ।জন্মদিন উপলক্ষে আজ সকালে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ এর নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিল টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের কার্যালয় সামনে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়, এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। তার বলিষ্ঠ নেতৃত্ব, দুরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা তার দীর্ঘজীবন কামনা করি।

এছাড়া পরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা, আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটেন নেতাকর্মীরা পরে বিদ্রাশ্রমের মায়েদের হাতে নতুন শাড়ি ও মাস্ক তুলে দেন জেলা ছাত্রলীগ পরিবার এবং ইসলামীয়া কলেজে বৃক্ষ রোপণ করেন। এছাড়া আগামীকাল পথশিশুদের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিটরন করা হবে।

এসময় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের নেতাকর্মী সহ সরকারি কলেজ ছাত্রলীগ, পলিটেকনিক ছাত্রলীগ,সদর উপজেলা ছাত্রলীগ, শহর ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!