শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

‘প্রধানমন্ত্রী বাংলাদেশকে বদলে দিয়েছেন’

নিজস্ব প্রতিবেদক / ২৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১, ৯:০০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের আগে ওয়াদা করেছিলেন, তিনি বাংলাদেশকে বদলে দেবেন। কথা রেখেছেন। দেশে এখন বড় বড় মেগা প্রজেক্ট পরিচালিত হচ্ছে। দেশি-বিদেশি শ্রমিকরা সেখানে কর্মরত আছেন।

শনিবার দুপুরে ঢাকার দোহার উপজেলার মুকসুদপুরে পদ্মা সরকারি কলেজে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে স্মারক বৃক্ষরোপণ কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যখন ডিজিটাল বাংলাদেশ রূপকল্প দিয়েছিলেন। তখন অনেকেই এটাকে উচ্চাকাঙ্ক্ষা বলেছিল। কিন্তু আজ তা বাস্তবে পরিণত হয়েছে। ২০২১ সালে আমরা বুঝতে পারি, ডিজিটালাইজেশন ছাড়া আধুনিক যুগে আমাদের বেঁচে থাকাটা প্রায় অসম্ভব।

তিনি বলেন, করোনা সংকটকালীন সময়ে প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ও দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অতীতের চেয়ে এখন অনেক ভালো। কেউ যদি ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করে- তা সফল হবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের বিভিন্ন উন্নয়ন ও মেগা প্রকল্পের কথা তুলে ধরে বলেন, কর্ণফুলী টানেল, মেট্রোরেল, এলিভেটর এক্সপ্রেস ওয়ে, রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র, মাতারবাড়ি গভীর সমুদ্রবন্দর, পদ্মা সেতুর সঙ্গে সংযুক্ত রেললাইন থেকে ঢাকা পর্যন্ত আধুনিক সড়ক যোগাযোগ ব্যবস্থা আজ বাংলাদেশকে বদলে দিতে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর চৌকস নেতৃত্বে কেবল এটা সম্ভব হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- পদ্মা কলেজের অধ্যক্ষ জালাল হোসেন, ডা. আব্দুর রহমান পাখি, আব্দুর রহিম, আব্দুর রব মিয়াসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয়রা।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!