বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

প্রশাসনের ভূমিকা না থাকায় মাদকের বিস্তার বেড়েছে,মাহবুবউল আলম হানিফ

নিজস্ব প্রতিবেদক / ১৮৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৮:৪০ অপরাহ্ন

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত প্রবীণ বন্ধু সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মার্চ) সকাল ১০টার দিকে হাউজিং এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান, ইবির সাবেক ট্রেজারার ও কুষ্টিয়া নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ড. সেলিম তোহা।

এতে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের সভাপতি আব্দুস সাত্তার, সার্বিক পরিচালনা করেন ইবির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান আলহাজ।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজ পরিচালক রাসেল।

প্রধান অতিথি মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো বাংলাদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দেওয়া এবং বাংলাদেশকে বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা। কিন্তু তার আগেই ঘাতকেরা নির্মমভাবে তাকে হত্যা করে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে নির্লসভাবে কাজ করে চলেছেন তারই কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনের মাধ্যমে তার আদর্শ বাস্তবায়ন করতে শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ হবে আত্মনির্ভরশীল রাষ্ট্র ও বৈষম্যহীন জাতি।

হানিফ এমপি আরো বলেন, যতদিন বিএনপিকে খালেদা জিয়া ও তারেক নেতৃত্ব দিবে, ততদিন বিএনপি ক্ষমতায় যেতে পারবে না। জনগনের কাছে পরিষ্কার হয়ে গেছে কারা দেশের উন্নয়ন চায়। আওয়ামী লীগ সরকার গঠনের পর দেশে উন্নয়নের চেহারা পাল্টে গেছে। মির্জা ফখরুল বলে এই সরকারের অধিনে তারা নির্বাচন করবে না। আমরা তাদের সাদুবাদ জানায় আপনারা নির্বাচনে আসুন, নির্বাচনে অংশ নিন। জনগন ভোটের মাধ্যমে দাঁত ভাঙা জবাব দেবে। দেশবিরোধী অশুভ শক্তি বিএনপি-জামায়াত বাংলাদেশ বিরোধী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এই অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সব সময় লড়াই করতে হবে। জাতির পিতার আদর্শ বক্ষে ধারণ ও পালন করে এদের মোকাবিলা করতে হবে। এরা সুযোগ পেলেই বাংলাদেশকে ধ্বংস করে দেবে। এরা বাংলাদেশের অস্তিত্ব ও গৌরব মুছে ফেলতে চায়। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

হানিফ এমপি আইনশৃঙ্খলার বিষয়ে ব্যাখ্যা দিয়ে বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গী মুক্ত সমাজ গড়তে কঠোর ভূমিকা রাখতে হবে। কোন অবস্থাতেই অন্যায়কারীকে প্রশ্রয় দেয়া যাবে না। আগামীকাল থেকে আর কিশোর গ্যাং শব্দটি শুনতে চাই না। সবগুলোকে ধরে আইনের আওতায় আনতে হবে। আর এদের পক্ষে যারা সুপারিশ করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে। হানিফ বলেন, কুষ্টিয়ায় মাদকের প্রকোপ বেড়েছে, বেড়েছে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম, স্থানীয় প্রশাসন সঠিকভাবে দায়িত্ব পালন করছে না, অথবা করতে পারছেন না। প্রশাসন যদি সক্রিয় হয় তাহলে চুরি ছিনতাই মাদক সবই বন্ধ হয়ে যাবে। হানিফ বলেন, আমার দূর্ভাগ্য, এতো সাপোর্ট দেবার পরও প্রশাসন নির্জিব হয়ে যাচ্ছে। এর ব্যবস্থা নেওয়া হচ্ছে। কুষ্টিয়ার মানুষ যাতে শান্তিতে বসবাস করে এটাই লক্ষ্য।

উল্লেখ, বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ একটি সামাজিক সংগঠন। কুষ্টিয়ায় ২০০৯ সালে বাস্তবায়ন হওয়ার পর বিভিন্ন ভাবে কল্যান মূলক কাজ করে চলেছে। সংগঠনের আয়োজনে প্রবীণ বন্ধু সমাবেশ করার মূল লক্ষ্য ছিলো, একে অপরের সাথে সুখ দুঃখের কথা বলা, বিভিন্ন কাজে কর্মে সকলে ব্যস্ত থাকে এই অনুষ্ঠানের মাধ্যমে বন্ধুত্বের সম্পর্ক গাড় করতে তারা এই উদ্যোগ গ্রহন করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!