বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে ৯০ বোতল ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক / ২৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৫ পূর্বাহ্ন

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় চারজনকে গ্রেফতারও করা হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের রামপট্টি এলাকা থেকে ফেনসিডিল উদ্ধার ও চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাসপাড়া ২নং ওয়ার্ডস্থ পাঁকা ইউনিয়নের বেনজির বিশ্বাস (৪০), শিবগঞ্জ থানাধীন ৭নং ওয়ার্ডের শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশাল জেলার কোতোয়ালি মডেল থানাধীন ১৬নং ওয়ার্ডের ব্রাউন্ড কম্পাউন্ডের বাসিন্দা মাইনুল ইসলাম সিকদার ওরফে মনু (৪৫) এবং বানারীপাড়া থানাধীন সলিয়াবাকপুর গ্রামের মিয়া বাড়ির মাইনুদ্দিন মিয়া (৪৫)।

বুধবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানার এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম রামপট্রি এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় ঢাকা থেকে বরিশালগামী একটি নীল রঙের প্রাইভেটকার চেকপোস্টের কাছে পৌঁছালে পুলিশের কাছে অসংলগ্ন কথা বলে প্রাইভেটকারে থাকা আরোহীরা। পরে কৌশলী জিজ্ঞাসাবাদ ও তল্লাশির একপর্যায়ে তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কৌশলে রাখা ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চার মাদক কারবারি জানায়, তারা সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেনসিডিল এনে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারি বিক্রয় করতো এবং এদের কাজে একটি সংঘবদ্ধ চক্র জড়িত রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বরিশাল এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয় মিডিয়া সেল থেকে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!