বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তিতাসের জন্মদিনে উপহার পেল কৃতি দুই শিক্ষার্থী বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক / ২০৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৯:১২ পূর্বাহ্ন

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খাইরুল ইসলাম সুমন (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন।

বুধবার রাত ১১টার দিকে শহরের কানুচগাড়ি এলাকায় ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

সদর থানার ওসি সেলিম রেজা জানান, নিহত যুবক সম্ভবত ভাড়ায় চালিত গাড়ির চালক ছিলেন। পূর্ব কোনো বিরোধের জের ধরে দুই দুর্বৃত্ত তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত সুমন রংপুর সদরের মিস্ত্রিপাড়া এলাকার আবদুল খালেকের ছেলে। তিনি পরিবার নিয়ে শহরের সাবগ্রাম এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

বুধবার রাত ১১টার দিকে শহরের শেরপুর সড়কের কানুচগাড়ি এলাকায় ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তায় দুজন দুর্বৃত্ত সুমনের দুই হাতের কবজি ও পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় তিনি পাশের একটি ওষুধের দোকানে আশ্রয় নেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। ঘাতকদের শনাক্ত ও গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!