রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

বন কর্মকর্তাকে খুনের হুমকি

নিজস্ব প্রতিবেদক / ১৭৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২, ৮:০৯ অপরাহ্ন

চট্টগ্রামের লোহাগাড়ায় চুনতি রেঞ্জাধীন সাতগড় বনবিট কর্মকর্তা শাহ আলম হাওলাদারকে গুম ও খুনের হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে তিনি স্থানীয় নুরুল আবছার ও হাজেরা বেগমের বিরুদ্ধে নিরাপত্তা চেয়ে লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, সম্প্রতি সংরক্ষিত বনভূমি থেকে গাছ কাটার দায়ে নুরুল আবছার ও হাজেরা বেগমের বিরুদ্ধে চুনতি বিট কর্মকর্তা শাহ আলম বন মামলা দায়ের করেন। মামলা দায়ের পর থেকে আসামিরা ক্ষিপ্ত হয়ে তাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত রোববার বাদী ও তার দুই সহকর্মী বনাঞ্চল টহল শেষে ফেরার পথে ওই আসামিরা তাদের অকথ্য ভাষায় গালাগাল করেন। তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার না করলে গুম, খুন ও নারী নির্যাতন মামলায় ফাঁসানো হবে বলে হুমকি দেন।

এসব অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি।

লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান জানান, সাতগড় বনবিট কর্মকর্তাকে গুম ও খুনের হুমকির বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!