বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

বরগুনায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাননীয় সাংসদের আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক / ১৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

গত ৭ই মার্চ ২০২২ রাত ১০:০০ টা বরগুনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে যেসকল ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরকে আর্থিক সহযোগিতা করলেন বরগুনার মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। জেলা প্রাণিসম্পদ অফিস সংলগ্ন গোলাম সরোয়ার সড়কে ক্ষতিগ্রস্ত ১৭জন ব্যবসায়ীদের মধ্যে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

আর্থিক সহযোগিতা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভা প্যানেল মেয়র রইসুল আলম রিপন, সাবেক বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বুড়িরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, নবনির্বাচিত জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল কবির এ্যটম।

বরগুনা জেলা প্রাণিসম্পদ অফিসের হলরুমে আজ বিকাল ৪:০০ ঘটিকায় আর্থিক সহযোগিতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রত্যেক ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন মাননীয় সংসদ সদস্য। অনুষ্ঠানে মাননীয় সংসদ সদস্য বলেন আগুনে পুড়ে ব্যবসায়ীদের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়, যে আর্থিক সহযোগিতা করা হয়েছে তা অপ্রতুল তারপরও সংসদ অধিবেশন চলাকালে মুহূর্তে আমি বিষয়টি সংসদে তুলে ধরার চেষ্টা করব। মাননীয় সংসদ সদস্য বিভিন্ন সংগঠনকে সহযোগিতা করার জন্য তিনি অনুরোধ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!