শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাসে যাত্রীবেশে ডাকাত, ছুরিকাঘাতে চালক নিহত

নিজস্ব প্রতিবেদক / ৩৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

গাইবান্ধায় যাত্রীবেশে ডাকাতের ছুরিকাঘাতে হানিফ পরিবহনের চালক নিহত হয়েছেন। এ সময় নিহত ওই বাসচালকের দুই সহযোগী আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্যাপুর উপজেলার মাঝামাঝি পীরগঞ্জ সীমানার বিটিসি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মনজু মিয়া (৪৫)। তিনি ঢাকার মিরপুর এলাকার বাসিন্দা। আহত সহযোগীরা হলেন— তৌহিদুল (৩০) ও লিটন ইসলাম (৩০)।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮১০) ঢাকা থেকে পঞ্চগড়ের আয়োটারী যাচ্ছিল।

এ সময় ওই বাসে যাত্রীবেশে একদল ডাকাত ওঠে। ভোরে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধা অংশে এসে ডাকাতরা বাসের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করে। এতে চালক অসহযোগিতা করায় ধাপেরহাট এলাকায় তাকে ছুরিকাঘাত করে বাস থেকে নেমে পালিয়ে যায়। আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা বলেন, ঘটনাস্থল পীরগঞ্জ এলাকায় হওয়ায় স্থানীয় থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

পলাশবাড়ী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা লোকমান হাকিম জানান, খবর পেয়ে ভোর পৌনে ৪টার দিকে গুরুতর আহত বাসচালকসহ দুই সহকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন বাসচালকের মৃত্যু হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!