শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

বিএনপির নেতারা এখন দিশেহারা : হানিফ

নিজস্ব প্রতিবেদক / ২১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৮:৪৫ অপরাহ্ন

দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ব্যর্থ হয়ে সরকার শুধু অস্ত্রের জোরে ক্ষমতায় টিকে আছে বিএনপি নেতাদের এমন বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন,দ্রব্যমূল্য নিয়ে সরকার যথেষ্ট উদ্বিগ্ন আছে এবং সরকার যথেষ্ট পদক্ষেপ নিয়েছে। বিএনপির নেতারা এখন দিশেহারা হয়ে গেছে। মানসিক ভাবে এরা অনেকেই এখন ভরসাম্য হারিয়ে ফেলছে বলে মনে হয়। তাদের কথাবার্তা অসংলগ্নটা দেখলে এটা বোঝা যায়। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকা অবস্থায় তাদের যে সীমাহীন ব্যর্থতা ছিল রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে এবং বিএনপি নেতাদের যে সীমাহীন দূর্ণীতি ছিল। সেই দূর্ণীতি অপকর্মের কারনে আজ তারা জনবিছিন্ন হয়ে গেছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে সরকার মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করে কাজ করছে। ইতিমধ্যেই যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুদ করার চেষ্টা করেছিল। এ রকম বেশকিছু ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া ভোজ্য তেলসহ অনেক পন্য সামগ্রী আটকও করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে কিছুটা নিয়ন্ত্রনের মধ্যে চলে আসছে। আমাদের বিশ্বাস বর্তমানে যে অস্থিতিশীল অবস্থা বাজারে দেখা যাচ্ছে এটা থাকবে না, খুবদ্রুতই তা নিরসন হয়ে যাবে।

হানিফ আরও বলেন,বিরোধীদলে থাকা অবস্থায়ও তাদের যে সন্ত্রাসী-নাশকতা মূলক কর্মকান্ড করার কারণে তারা মানুষ থেকে এখন জনবিছিন্ন। এই বিছিন্নতার কারনে তাদের কোন ইসু নিয়ে কোন আন্দোলনে তারা সফলতা লাভ করছে না। এখন বিএনপি নেতাদের মধ্যে একটা হতাশা ভর করছে। এই হতাশা থেকে তারা অসংলগ্ন কথাবার্তা বলছে। এসব নিয়ে জনগন খুব একটা তাদের কথাবার্তার গুরুত্বও দিচ্ছে না,জনগণ তাদের কথাবার্তা আমলেও নিচ্ছে না।

শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জজ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!