শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে

নিজস্ব প্রতিবেদক / ৪৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২, ২:৫৮ অপরাহ্ন

মেসিদের বিরক্ত করা সল্ট বেকে নিয়ে তদন্ত ফিফার

আসল নাম নুসরেত গোকসে। পরিচিত সল্ট বে নামেই । তিনি তুরস্কের বিখ্যাত শেফ। মাংসের ‘স্টেক’ বানানোয় বিশেষজ্ঞ। পৃথিবীর বিভিন্ন শহরে আছে তাঁর স্টেক হাউস। ডিয়েগো ম্যারাডোনা থেকে কিলিয়ান এমবাপ্পে—তাঁর রেস্তোরাঁয় এসেছেন কয়েক প্রজন্মের বড় বড় তারকা।

বড় বড় ফুটবলার তারকার সঙ্গে সম্পর্কটাও ভালো। স্টেক বানানো ও তা পরিবেশনের চমকপদ্র ভঙ্গির কারণে সব সময়ই আলোচনায় থাকেন এই শেফ। এবার আলোচনায় এলেন বিশ্বকাপ ট্রফি ছোঁয়ার নিয়ম ভেঙে।

ফিফা বিশ্বকাপ ট্রফি সবাই ছুঁতে পারেন না। বিশ্বকাপজয়ী ফুটবলার ও রাষ্ট্রপ্রধানেরা ছাড়া এই শিরোপা স্পর্শ করতে পারেন না কেউ। শিরোপা জয়ের পর উদ্‌যাপনের জন্য যে রেপ্লিকা দেওয়া হয়, তা ছুঁয়ে দেখার সংখ্যাও সীমিত করে দেওয়া হয়। তবে ফিফার এমন নিয়মের তোয়াক্কা করেননি সল্ট বে। বিশ্বকাপ ফাইনালের পর মাঠে ঢুকে তিনি আর্জেন্টিনা দলের ফুটবলারদের কাছ থেকে ট্রফি চেয়ে নিচ্ছেন। নানা ভঙ্গিতে ট্রফির সঙ্গে ছবি তুলেছেন।

লিওনেল মেসি, আনহেল দি মারিয়ার মনোযোগ কেড়ে নেওয়ার চেষ্টা করেছেন। এতে অনেক আর্জেন্টাইন ফুটবলাররাই বিরক্ত, বিরক্ত সমর্থকেরাও। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকেই সল্ট বের এমন কাণ্ড নিয়ে সমালোচনা শুরু হয়। সমালোচনার মুখে বিষয়টি তদন্ত করার ঘোষণা দিয়েছেন ফিফা। এ বিষয়ে ফিফার মুখপাত্র বিবিসিকে বলেছেন, ‘কীভাবে লুসাইল স্টেডিয়ামের পিচে সমাপনী অনুষ্ঠানের পর সল্ট বে ঢুকতে পারল, সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।সমর্থকদের সমালোচনার জেরে যুক্তরাষ্ট্রের সবচেয়ে পুরোনো লিগে নিষিদ্ধ করা হয়েছে তাঁকে। সল্ট বেকে নিষিদ্ধ করার বিষয়টি টুইট করে নিশ্চিত করে ইউএস ওপেন কর্তৃপক্ষ। এ কারণে ইউএস ওপেন কাপের ফাইনালে থাকতে পারবেন না সল্ট বে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!