রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

বেশি ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় যাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ২৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ৯:২০ অপরাহ্ন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অটোরিকশার ভাড়া বেশি নেওয়ার প্রতিবাদ করায় মো. আলী হোসেন দেওয়ান (৫২) নামের এক যাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। অটোচালকের মারধরের শিকার মো. আলী হোসেনকে বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে মারা যান।

নিহত মো. আলী হোসেন উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তেলীপাড়া গ্রামের মৃত জব্বর দেওয়ানের ছেলে। তিনি একজন কৃষক ছিলেন।

মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম শেখ তার পরিচয় নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ইছাপুরা থেকে অটোরিকশায় করে লালবাড়ি যাওয়ার সময় অটোচালক ৫ টাকার ভাড়ায় স্থলে ১০ টাকা অটোভাড়া চাইলে যাত্রী মো. আলী হোসেন দেওয়ান ও তার সঙ্গে থাকা চাচাতো ভাই মো. রফিকুল ইসলাম শেখ প্রতিবাদ করেন। তখন তাদের সঙ্গে মো. আলী হোসেন দেওয়ান ও অটো ড্রাইভারের বাগবিতণ্ডা হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে অটোড্রাইভার যাত্রী আলী হোসেনকে এলোপাতাড়ি কিল-ঘুসি দিয়ে মাটিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে পাশের সাগরের বাড়ি নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে পৌঁছার আগেই যাত্রী আলী হোসেন মারা যান।

প্রত্যক্ষদর্শী মো. রফিকুল শেখ বলেন, ইছাপুরা থেকে লালবাড়ি পর্যন্ত ৫ টাকা ভাড়া, সেখানে অটোচালক ১০ টাকা চাইলে আমরা এর প্রতিবাদ করায় অটোচালক আমাদের উচ্চবাচ্য কথা বলেন। আমার ভাই তার প্রতিবাদ করায় অটোচালক তাকে বুকে, পিঠে কিল-ঘুসি মেরে রাস্তায় বেড়া দেওয়া তারের উপর ফেলে মারধর করতে থাকে। সেখানে উপস্থিত লোকজন বিষয়টি মিটিয়ে দিলে একটু পরেই আমার ভাই শরীর খারাপ লাগছে বলে মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজনদের নিয়ে হাসপাতালে পৌঁছতেই আমার ভাই মারা যান।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বলেন, এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!