রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

বৈদেশিক ডাকের চালানে পিস্তল ও বুলেট

নিজস্ব প্রতিবেদক / ১৭১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৬:২৮ অপরাহ্ন

চট্টগ্রাম কাস্টম হাউসের বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইটএমএম পিস্তল ও ৬০ কার্তুজ বুলেট উদ্ধার করা হয়েছে।

কাস্টমস কর্মকর্তারা রোববার দুপুরে গৃহস্থালী পণ্যের নামে আসা একটি কার্টন খুলে এসব অস্ত্র জব্দ করেন।

একই চালানে আরও দুটি এইটএমএম সদৃশ খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। কাস্টমসের উপ কমিশনার মোহাম্মদ সালাহউদ্দিন রেজভী এ খবর নিশ্চিত করেছেন।

সালাহউদ্দিন রেজভী গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষভাবে লুকানো অবস্থায় এসব অস্ত্র উদ্ধার করা হয়। চালানটিতে ড্রিল মেশিন, কাঁচের গ্লাস, সাবান, চকোলেটসহ বিভিন্ন গৃহস্থালি পণ্য ছিল।

তিনি আরও জানান, চারটি পিস্তলের মধ্যে দুটি পিস্তল প্লাস্টিকের তৈরি হওয়ায় খেলনা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়েছে।

কাস্টমসের নথি অনুযায়ী, ইতালির রোম থেকে রাজীব বড়ুয়া নামের এক বাংলাদেশি প্রবাসী এই চালানটি পাঠিয়েছেন। চট্টগ্রামের সিজিএস কলোনির কামরুল হাসান নামে এক ব্যক্তির ঠিকানায় চালানটি এসেছে।

অস্ত্রগুলো পুলিশের কাছে হস্তান্তর করার পাশাপাশি প্রাপক ও প্রেরকের বিরুদ্ধে বন্দর থানায় ফৌজদারি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কাস্টমস কমিশনার মোহাম্মদ ফখরুল আলম।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!