শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভাইকে ফাঁসাতে গভীর রাতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা!

নিজস্ব প্রতিবেদক / ২১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৮:৫৮ অপরাহ্ন

বগুড়ার ধুনটে বাহাচ আলী (৪১) নামে এক ব্যক্তির বিরুদ্ধে নিজের স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার গভীর রাতে উপজেলার চালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, জমি নিয়ে বিরোধের জেরে ছোটভাই বেলাল হোসেনকে ফাঁসাতে গিয়ে বাহাচ আলী স্ত্রী স্বপ্না খাতুনকে (৩৮) পেটে ছুরিকাঘাত করে হত্যা করেছেন।

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ শনিবার সকালে তাকে আটক করেছে। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহাচ আলী ও বেলাল হোসেন ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মৃত মতরাজ আলীর ছেলে। বেলাল হোসেন এলাকায় কৃষিকাজ করেন। বাহাচ আলী স্ত্রীকে নিয়ে বাড়ির কাছে দোকানে চা-বিস্কুট বিক্রি করেন। পৈত্রিক ২২ শতক জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে তারা থানায় একে অপরের বিরুদ্ধে পালটাপালটি অভিযোগও করেছেন।

শুক্রবার রাতে স্বপ্না খাতুন তার মেয়ের কাছে ঘুমিয়ে ছিলেন। অভিযোগ উঠেছে, রাত সাড়ে ৩টার দিকে বাহাচ আলী তার স্ত্রী স্বপ্না খাতুনকে ঘুম থেকে ডেকে তোলেন। এরপর বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে তার চায়ের দোকানে নিয়ে যান। কিছুক্ষণ পর তিনি ধারাল অস্ত্র স্ত্রীর পেটে ঢুকিয়ে দেন। এতে ঘটনাস্থলেই স্বপ্ন খাতুন মারা যান। এরপর বাহাচ আলী ভাই বেলালকে ফাঁসাতে বাড়িতে গিয়ে মেয়েকে জানান, তার মাকে চাচা বেলাল পেটে শাবল ঢুকিয়ে হত্যা করেছে।

শনিবার সকালে পুলিশ লশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়। সন্দেহজনক আচরণ করায় বাহাচ উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে ফাঁসাতে বাহাচ আলী স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার বিকাল পর্যন্ত মামলা হয়নি। দাফন শেষে নিহতের পরিবার সিরাজগঞ্জের কাজিপুর থেকে এলে মামলা হবে। এছাড়া আসামি করা হলে বাহাচ আলীকে গ্রেফতার দেখানো হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!