সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

ভাঙ্গুড়ায় তারাবির নামাজে ভুল ধরা কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

পাবনার ভাঙ্গুড়ায় তারাবির নামাজে সুরা তিলাওয়াতে ভুল ধরাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার রাত ৯টার দিকে উপজেলার চৌবাড়িয়া হারোপাড়া মডেল স্কুলসংলগ্ন মসজিদে তারাবির নামাজ আদায়কালে এ সংঘর্ষ হয়।

খরব পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় আহত দুজন ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, তারাবির নামাজ চলাকালে মসজিদের ঈমাম রহমত উল্লাহ সুরা ইখলাস পড়ার সময়ে সিকান্দার নামে এক ব্যক্তি তার উচ্চারণে ভুল ধরেন। পরিপ্রেক্ষিতে স্থানীয় সালাম নামে এক ব্যক্তির সঙ্গে মন্তব্যকারী বাগবিতণ্ডায় জড়ান। সেখানে উপস্থিত সিকান্দারের ছেলে ফরহাদ সালামকে মারধর করতে চাইলে উপস্থিত মুসল্লিরা তাদের থামিয়ে দেন। এর পর পুনরায় নামাজ শুরু হলে ফরহাদ মসজিদ থেকে বাইরে গিয়ে তার ভাই সেলিম হোসেন, সাইফ আলী বিশ্বাস ও সেলিমের ছেলে বায়েজিদকে ডেকে মসজিদের সামনে নিয়ে এসে বাহির থেকে ভেতরে থাকা সালামকে হুমকি দিতে থাকেন।

আরও জানা যায়, এ সময় উপস্থিত মুসল্লিরা সালামকে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে মসজিদের বাইরে যেতে বাধা দেয়। পরে সালামের ভাই আক্কাস আলী ও সিদ্দীক সেখানে উপস্থিত বাহিরে থাকা ফরহাদ, সেলিম, সাইফ ও বায়েজিদের সঙ্গে মারামারি হয়। এতে ফরহাদ ও আক্কাস আলী আহত হন।

খবর পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের প্রায় আট সদস্যের একটি টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মারপিটে আহত আক্কাস আলী ও ফরহাদ বর্তমানে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ বিষয়ে সিকান্দারের ছেলে সেলিম হোসেন মুঠোফোনে যুগান্তরকে জানান, মসজিদের ভেতরে আমার বাবার সঙ্গে সালামের তর্কের জেরে তারা (সালাম ও তার ভাইয়েরা) এমনকি সালামের বাড়ির ভাড়াটিয়া মাসুম নামে এক ব্যক্তিও ফরহাদকে মারধর করেছে।

সালাম জানান, সিকান্দার দীর্ঘদিন ধরে মসজিদের এসে ঝামেলা করে। একইভাবে রোববার মসজিদে ইমামের ভুল ধরলে আমি তাকে নামাজ শেষে এ বিষয়ে কথা বলতে বলায় সেও তার ছেলে ফরহাদ মসজিদের ভেরতেই আমার ওপর চড়াও হয়। পরে তারা পরিবারের লোকজন ডেকে এনে আমার ভাইদের মসজিদের সামনে মারধর করে।

ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসানের মুঠোফোনে উপপরিদর্শক সৌরভ কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি সোমবার স্থানীয় নের্তৃবৃন্দ বিষয়টি মীমাংসা করবেন বলে জানা গেছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!