শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

ভারতীয় দলে ফিরলেন ধোনি

নিজস্ব প্রতিবেদক / ১৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৯ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপে ফের ভারতীয় সাজঘরে মহেন্দ্র সিংহ ধোনিকে দেখা যাবে।

ভারতকে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন করা অধিনায়ককে মেন্টর করে বিরাট কোহলিদের দলের সঙ্গে রাখছে দেশটির ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই)।

বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই।

সেই সঙ্গে বোর্ড সচিব জয় শাহ জানিয়েছেন ধোনির নতুন ভূমিকার কথা।

আইপিএল শেষ হলেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০১৯ বিশ্বকাপে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর থেকেই দীর্ঘ প্রায় এক বছর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি ধোনিকে। এরপর গত বছর ভারতের স্বাধীনতা দিবসে তিনি অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেন। তারপর এই প্রথম ভারতীয় দলের সঙ্গে কাজ করবেন ‘ক্যাপ্টেন কুল’।

১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ। ভারতের প্রথম খেলা ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে। ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের মুখোমুখি হবেন বিরাট কোহলিরা। ৩ নভেম্বর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত।

সূত্র: আনন্দবাজার


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!