শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

ভারতীয় দলে ফিরলেন ধোনি

নিজস্ব প্রতিবেদক / ২৩৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৯ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপে ফের ভারতীয় সাজঘরে মহেন্দ্র সিংহ ধোনিকে দেখা যাবে।

ভারতকে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন করা অধিনায়ককে মেন্টর করে বিরাট কোহলিদের দলের সঙ্গে রাখছে দেশটির ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই)।

বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই।

সেই সঙ্গে বোর্ড সচিব জয় শাহ জানিয়েছেন ধোনির নতুন ভূমিকার কথা।

আইপিএল শেষ হলেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০১৯ বিশ্বকাপে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর থেকেই দীর্ঘ প্রায় এক বছর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি ধোনিকে। এরপর গত বছর ভারতের স্বাধীনতা দিবসে তিনি অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেন। তারপর এই প্রথম ভারতীয় দলের সঙ্গে কাজ করবেন ‘ক্যাপ্টেন কুল’।

১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ। ভারতের প্রথম খেলা ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে। ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের মুখোমুখি হবেন বিরাট কোহলিরা। ৩ নভেম্বর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত।

সূত্র: আনন্দবাজার


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!