বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভেড়ামারা সরকারি কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রের গলায় ফাস দিয়ে আকশ্বিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ২৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২, ৬:৪৩ অপরাহ্ন

মোঃ লিটন (১৯), পিতা-শফি, গ্রামের বাড়ী দৌলতপুর থানার ঝাউদিয়ায়, ভেড়ামারা প্রফেসর পাড়ায় ভাড়ায় থাকতেন, লিটন ভেড়ামারা কলেজের উচ্চমাধ্যমি ২য় বর্ষের একর মেধাবী ছাত্র ছিলেন।

লিটন আর ১০/১২ জন ছাত্রের মতোই একজন মেধাবী ছাত্র ছিলেন, পড়াশোনায় বেশ মনোযোগী ও মেধাবী, লিটন ও তার মা প্রফেসর পাড়ায় একটি বাসায় ভাড়া থাকতেন, লিটন এর মাতা ব্যাক্তিগত কাজের জন্য অন্যত্র গিয়েছিলেন এবং লিটনের জন্য গরম ভাত ও মাংশ রান্না করে রেখে গিয়েছিলেন, আর ছেলেক একটু গরম করে খেয়ে নিতে এই বলে মাতা ঘর থেকে বাহির হয়ে যায়।

লিটন এর মাতা কাজ শেষ করে যখন বাড়িতে ফিরে তখন লিটন এর মেইন গেটে ছিটকানি দেওয়া থাকে। লিটন কে ফোন করলে লিটন ফোন ধরেনা বা দরজা ধাক্কালেও কোন সাড়া পাওয়া যায় না। এক পর্যায়ে লিটনের মাতা বাড়ীওয়ালে ফোন করলে বাড়ীওয়ালা আসে এবং আশ-পাশের লোকজন নিয়ে গেট খুলে।

লিটনের বাসার দরজায় কোন ছিটকানি বা কোন ধরনের লক করা ছিল না, লিটন ৫ ফিট একটি ওড়না দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলতে থাকে, ভেড়ামারা থানা কর্তৃক পুলিশ প্রশাসন আসলে লিটনের লাশ সিলিং ফ্যান হতে নিচে নামানো হয়, ততক্ষনে লিটন মৃত্যুবরণ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!