রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

ভ্যান উল্টে প্রাণ গেল দুই বন্ধুর

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনিতে কুকুরের সাথে ধাক্কা লেগে ভ্যান উল্টে খাদে পড়ে রমজান হোসেন (১১) ও মো. রিফাত (১২) নামে দুই বন্ধু একই সঙ্গে নিহত হয়েছে। বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই বন্ধু মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। রমজান হোসেন উপজেলার চরদৌলতখান এলাকার জামাল হোসেনের ছেলে ও মো. রিফাত উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পরে একটি ভ্যানযোগে বাড়ি থেকে একই সঙ্গে ঘুরতে বের হয় রমজান হোসেন, মো. রিফাত ও ইব্রাহীমসহ তিন বন্ধু। এসময় ইব্রাহীম নিজে ভ্যান চালক হিসেবে ছিল। ইব্রাহীম ভ্যান চালিয়ে ভবানীপুর প্রধান সড়কে পৌছলে তাদের সামনে দিয়ে দুইটি কুকুর হঠাৎ করে দৌড় দিয়ে ভ্যানের সামনে এসে ধাক্কা লাগে। এতে করে ওই চলন্ত ভ্যানটি উল্টে খাদে পড়ে গিয়ে তিন বন্ধুই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রমজান ও রিফাতকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, নিহত দুইজনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!