সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

মাদ্রাসাছাত্র অপহৃত, ফোনে মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক / ২৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২, ৭:৫৫ অপরাহ্ন

তিনদিন আগে নিখোঁজ হন মাদ্রাসাছাত্র নাঈম (১৩)। এরপর অনেক খোঁজাখুুঁজি করেও এখনও সন্ধান মেলেনি তার। সন্ধান না মিললেও এরইমধ্যে মোবাইলফোনে অপহরণকারীরা একলক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছেন নাঈমের পরিবারের কাছে। গত ২৭ মার্চ রোববার বিকেলের পর থেকে নাঈমকে খুঁজে না পেয়ে সোমবার কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি)করেছেন নাঈমের মা নাছরিন খাতুন।

অপহরণকারীরা টাকা না পেয়ে দিচ্ছেন মাদ্রাসাছাত্র নাঈমকে হত্যার হুমকি-ধমকিও। শুধু তাই নয়,মোবাইলে পাঠাচ্ছেন ছেলের নির্যাতনের অডিও। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া শহরতলীর জুগিয়া মাঠপাড়া গ্রামে।

অপহৃত মাদ্রাসাছাত্র নাঈম জুগিয়া পালপাড়া এলাকার লাল মোহাম্মদ হাফেজিয়া মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী।

নাঈমের মা নাছরিন খাতুন জানান,ছেলের সঙ্গে সর্বশেষ সাক্ষাত হয় ২৭ মার্চ বিকেলে। এরপর থেকেই তাকে খুঁজে না পেয়ে পরদিন ২৮ মার্চ থানায় সাধারণ ডায়েরি করি। ছেলেকে উদ্ধারে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছি। অপহরণকারীরা মোবাইলফোনে ১লাখ টাকা মুক্তিপণ দাবি করায় চরম শঙ্কার মধ্যে রয়েছি। মাঝে মাঝে তারা আমার সন্তানকে নির্যাতন করে সেই অডিও ক্লিপ পাঠাচ্ছেন আমার মোবাইলফোনে। চোখের পানি ধরে রাখতে পাচ্ছি না। চোখ আমার ভেসে যাচ্ছে জলে। আমার ছেলেকে উদ্ধারে প্রশাসনসহ সবার সহযোগিতার চাই।

এদিকে নাঈম নিখোঁজের পর থেকেই আতঙ্কে রয়েছে তার সহপাঠি-শিক্ষকরা।

কুষ্টিয়া মডেল থানার(ওসি) সাব্বিরুল আলম জানান,মাদ্রাসা শিক্ষার্থী নাঈম নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নাঈমকে উদ্ধারে পুলিশের পাশাপাশি কাজ করছেন র‌্যাব সদস্যরাও।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!