মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মা-বাবার সম্পর্কছেদ, ‘হতাশায়’ ভিকারুননিসা ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩৪৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

রাজধানীর ধানমণ্ডিতে নিজ বাসা থেকে ভিকারুননিসা নূন স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম সাদিয়া তাসমীম কান্তা (১৪)। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, ছোট বয়সেই কান্তার বাবা তার মাকে রেখে চলে যায়। পরে তার মা অন্যত্র বিয়ে করে সংসার শুরু করে। সেই ঘরে সন্তানও রয়েছে। মা-বাবা দুজনই চলে যাওয়ার পর নানার বাড়িতেই বড় সে। মা-বাবা না থাকার কারণে সেই হতাশায় ভুগতো। প্রায়ই সে ঘুমের ওষুধ খেত।

রোববার বিকালে ধানমণ্ডি থানার এসআই অমৃতা চাকমা যুগান্তরকে বলেন, ধানমণ্ডি এক নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে হয়েছে সে ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে লাশের ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তার বাবার নাম মো. কবির হোসাইন এবং মা সাহিদা। বিকালে ময়নাতদন্তের পর স্বজনরা লাশ নিয়ে যান।

পরিবারের বরাত দিয়ে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি বলেন, মেয়েটির বাবা-মায়ের সম্পর্কছেদের পর থেকে নানা-নানুর কাছেই সে বড় হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!