মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

মা-বাবার সম্পর্কছেদ, ‘হতাশায়’ ভিকারুননিসা ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩৬৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

রাজধানীর ধানমণ্ডিতে নিজ বাসা থেকে ভিকারুননিসা নূন স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম সাদিয়া তাসমীম কান্তা (১৪)। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, ছোট বয়সেই কান্তার বাবা তার মাকে রেখে চলে যায়। পরে তার মা অন্যত্র বিয়ে করে সংসার শুরু করে। সেই ঘরে সন্তানও রয়েছে। মা-বাবা দুজনই চলে যাওয়ার পর নানার বাড়িতেই বড় সে। মা-বাবা না থাকার কারণে সেই হতাশায় ভুগতো। প্রায়ই সে ঘুমের ওষুধ খেত।

রোববার বিকালে ধানমণ্ডি থানার এসআই অমৃতা চাকমা যুগান্তরকে বলেন, ধানমণ্ডি এক নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে হয়েছে সে ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে লাশের ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তার বাবার নাম মো. কবির হোসাইন এবং মা সাহিদা। বিকালে ময়নাতদন্তের পর স্বজনরা লাশ নিয়ে যান।

পরিবারের বরাত দিয়ে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি বলেন, মেয়েটির বাবা-মায়ের সম্পর্কছেদের পর থেকে নানা-নানুর কাছেই সে বড় হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!