শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

মা-বাবার সম্পর্কছেদ, ‘হতাশায়’ ভিকারুননিসা ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ২৮৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

রাজধানীর ধানমণ্ডিতে নিজ বাসা থেকে ভিকারুননিসা নূন স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম সাদিয়া তাসমীম কান্তা (১৪)। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, ছোট বয়সেই কান্তার বাবা তার মাকে রেখে চলে যায়। পরে তার মা অন্যত্র বিয়ে করে সংসার শুরু করে। সেই ঘরে সন্তানও রয়েছে। মা-বাবা দুজনই চলে যাওয়ার পর নানার বাড়িতেই বড় সে। মা-বাবা না থাকার কারণে সেই হতাশায় ভুগতো। প্রায়ই সে ঘুমের ওষুধ খেত।

রোববার বিকালে ধানমণ্ডি থানার এসআই অমৃতা চাকমা যুগান্তরকে বলেন, ধানমণ্ডি এক নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে হয়েছে সে ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে লাশের ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তার বাবার নাম মো. কবির হোসাইন এবং মা সাহিদা। বিকালে ময়নাতদন্তের পর স্বজনরা লাশ নিয়ে যান।

পরিবারের বরাত দিয়ে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি বলেন, মেয়েটির বাবা-মায়ের সম্পর্কছেদের পর থেকে নানা-নানুর কাছেই সে বড় হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!