মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

মিরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২, ৮:২৭ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

২৬ মার্চ শনিবার মিরপুর থানা পুলিশের উদ্দোগে মিরপুর পাইলট স্কুল মাঠে এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনী্র মধ্যদিয়ে দিনের কর্মসূচী শুরু হয়।

পরে উপজেলা পরিষদ চত্বরের শহীদ স্মৃতিসৌধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান মোঃ কামারুল আরেফিন, ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা প্রশাসনে পক্ষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হারুন অর রশীদ, পৌরসভার পক্ষে মেয়র হাজী এনামুল হক, থানার পক্ষে অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের পক্ষে সভাপতি অ্যাড. আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক কামারুল আরেফিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে সাবেক কমান্ডার নজরুল করিম ও আফতাব উদ্দিন খান, প্রেসক্লাবের পক্ষে সভাপতি কাঞ্চন কুমার হালদার সহ-সভাপতি রিমন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, ক্লাব ও সামাজিক সাংস্কৃতি সংগঠন পুষ্পমাল্য অর্পন করেন। পরে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী,আধাসরকারী, স্বায়ত্ব শাসিত ও বাসভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন,বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!