শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মিরপুর বহলবাড়িয়ায় যুবককে পিটিয়ে আহত; থানায় এজাহার

নিজস্ব প্রতিবেদক / ২৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ১১:১৯ অপরাহ্ন

কুষ্টিয়া মিরপুর উপজেলার বহলবাড়িয়া এলাকায় পারিবারিক বিরোধের জেরে এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে।
আহত যুবক হলেন, বহলবাড়িয়া গ্রামের মোতালেব হোসেন এর পুত্র রানা আহামেদ (২৫)। ঘটনার বিষয়ে মোতালেব হোসেন জানান, গত ২২ ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে একটি মাটির চাড়ি সরানোকে কেন্দ্র করে আমার পুত্র রানা আহমেদের উপর আঘাত হানে। উক্ত ঘটনায় রানাকে রক্তাক্ত জখম অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন পরে হাসপাতাল থেকে ছাড়পত্র নেওয়া হয়। মোতালেব হোসেন বলেন, এ ঘটনায় স্থানীয় ভাবে সমাধান করার চেষ্টা করলে, কোন সমাধান পাই নাই। পরবর্তীতে আমার পুত্র রানা মিরপুর থানায় একটি এজাহার দেন। ঘটনার বিষয়ে রানার সাথে কথা হলে তিনি জানান, আশরাফুল সরদার (৫০) ও বিথী খাতুন (৪০) আমার আপন চাচা-চাচীর সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক কলোহ চলছিলো। হঠাৎ একটি চাড়ি সরানোকে কেন্দ্র করে আমাকে রক্তাক্ত জখম করে। সে লক্ষ্যে এর সুষ্ঠু বিচারের দাবীতে থানায় এজাহার দেওয়ায় বিভিন্ন ভাবে আসামীদ্বয় রানাকে হুমকি দিচ্ছেন বলে জানা যায়। বিচারের দাবীতে অভিযোগকারী দ্বারে দ্বারে ঘুরছে।
এবিষয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, অভিযোগ পেলে অবশ্যই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!