শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

মুখ খুলছেন না ইমরান হাশমি

নিজস্ব প্রতিবেদক / ১৭৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ১০:১৬ অপরাহ্ন
মুখ খুলছেন না ইমরান হাশমি

দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছে বলিউড অভিনেতা ইমরান হাশমি ‘টাইগার ৩’তে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন। তবে, তিনি এ বিষয়ে এখন পর্যন্ত সব তথ্য গোপন রেখেছেন।

ইমরান হাশমি টাইমস অব ইন্ডিয়াকে বলেন, আমি চলচ্চিত্রটির অংশ হওয়ার বিষয় নিশ্চিত করছি না বা অস্বীকার করছি না। আমি এই মুহূর্তে শুধু ‘চেহরে’ নিয়ে বলতে চাই। আপাতত আমার জিমের ছবিগুলো উপভোগ করুন।

ইমরান হাশমি কয়েকদিন ধরে ভক্তদের জন্য জিম থেকে প্রচুর ছবি আপলোড করছেন। কিন্তু, খলনায়কের চরিত্রের বিষয় নিয়ে কোনোভাবেই মুখ খুলছেন না।

ইমরান হাশমি বর্তমানে তার ‘চেহরে’র মুক্তির অপেক্ষায় আছেন। এই থ্রিলারটি পরিচালনা করেছেন রুমি জাফরি। এতে ইমরান হাশমির সঙ্গে রিয়া চক্রবর্তী, ক্রিস্টল ডিসুজা এবং অন্নু কাপুর অভিনয় করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!