মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

মুজিবনগরে মোটরসাইকেল চুরি

নিজস্ব প্রতিবেদক / ১৯৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

মুজিবনগর উপজেলার দারিয়াপুর বাজার সংলগ্ন জোয়াদ্দার মিষ্টান্ন ভান্ডার এর সামনে থেকে দিনে দুপুরে লাল রঙের একটি পালসার মোটরসাইকেল যার নম্বর (মেহেরপুর -ল ১১৫১০৯) চুরি হয়ে গেছে।

সোমবার বিকেল সাড়ে ৪ টার সময় উপজেলার বিধ্যাধরপুর গ্রামের আব্দুর রফিকের ছেলে ইয়াছির হামিদ কাঁচা বাজার করার উদ্দ্যেশে দারিয়াপুর বাজারে এসে জোয়াদ্দার মিষ্টান্ন ভান্ডার দোকানের সামনে মোটরসাইকেলটি রেখে কাঁচা বাজার করার উদ্দ্যেশে বাজারের ভিতরে প্রবেশ করে। বাজার শেষে ১০/১৫ মিনিট পরে এসে দেখে মোটরসাইকেলটি যথা স্থানে নেই।
এ সময় জোয়াদ্দার মিষ্টান্ন ভান্ডার এর মালিককে জিজ্ঞেস করলে তিনি জানান, কতো জন আসে যায় আমি খেয়াল করি নাই। তাহলে হয়তো চুরি হয়ে গেছে। অনেক খোঁজাখুঁজির পরেও মোটরসাইকেলটি আর পাওয়া যায়নি।

এ বিষয়ে মোটর সাইকেল মালিকের সাথে কথা বললে তিনি জানান মোটরসাইকেলটি খোঁজ অব্যাহত রয়েছে এবং মুজিবনগর থানা পুলিশকে মৌখিক ভাবে জানানো হয়েছে তারাও খোঁজাখুঁজি করছে। না পাওয়া গেলে আগামীকাল মঙ্গলবার থানায় অভিযোগ দেব।

মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল বলেন আমরা শুনেছি এবং পুলিশ খোঁজ অব্যাহত রেখেছে এ বিষয়ে এখনো থানায় কোনো অভিযোগ দেয়নি হয়তো অভিযোগ টা পরে দেবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!