সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ মা-বোন

নিজস্ব প্রতিবেদক / ৩৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় আয়াস মৃধা (০২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন তার মা ও বোন।

সোমবার রাত ৯টার দিকে কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সিয়া গ্রামে ওই ভবনের তৃতীয় তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আয়াস মৃধার ওই এলাকার বাপ্পি মৃধার ছেলে।

দগ্ধরা হলেন- খাদিজা আক্তার মিম (২২) ও মেয়ে আয়শাকে (৪)। তাদের ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

শ্রীনগর ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. মাহফুজ রিবেন জানান, ওই ভবনের তৃতীয় তলায় বাপ্পি মৃধার বাসায় রাতে আগুন লাগে। পরে স্থানীয়রা ধোয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন।

ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর শিশু আয়াস মৃধার পোড়া লাশ উদ্ধার করে। এ সময় আয়াসের মা খাদিজা আক্তার মিম ও বোন আয়শাকে দগ্ধ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এর পর সেখান থেকে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।

তবে ঘটনার সময় শিশু দুটির বাবা বাপ্পি মৃধাবাড়ির পাশে মুরগির খামারে কাজ করছিলেন বলে জানান আহতরা।

শ্রীনগর থানার এসআই জিয়া-উল ইসলাম বলেন, দগ্ধ মিম ও তার মেয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!