বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

মুন্সীগঞ্জে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ মা-বোন

নিজস্ব প্রতিবেদক / ২৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় আয়াস মৃধা (০২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন তার মা ও বোন।

সোমবার রাত ৯টার দিকে কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সিয়া গ্রামে ওই ভবনের তৃতীয় তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আয়াস মৃধার ওই এলাকার বাপ্পি মৃধার ছেলে।

দগ্ধরা হলেন- খাদিজা আক্তার মিম (২২) ও মেয়ে আয়শাকে (৪)। তাদের ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

শ্রীনগর ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. মাহফুজ রিবেন জানান, ওই ভবনের তৃতীয় তলায় বাপ্পি মৃধার বাসায় রাতে আগুন লাগে। পরে স্থানীয়রা ধোয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন।

ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর শিশু আয়াস মৃধার পোড়া লাশ উদ্ধার করে। এ সময় আয়াসের মা খাদিজা আক্তার মিম ও বোন আয়শাকে দগ্ধ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এর পর সেখান থেকে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।

তবে ঘটনার সময় শিশু দুটির বাবা বাপ্পি মৃধাবাড়ির পাশে মুরগির খামারে কাজ করছিলেন বলে জানান আহতরা।

শ্রীনগর থানার এসআই জিয়া-উল ইসলাম বলেন, দগ্ধ মিম ও তার মেয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!