রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

মুন্সীগঞ্জে জমিতে আলু পাহারা দেওয়ার সময় ছুরিকাঘাতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক / ১৬৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

মুন্সীগঞ্জের সদরের আধারা ইউনিয়নের সুমারঢালীকান্দি গ্রামে জমিতে আলু পাহারা দেওয়ার সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মিজান হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছেন। এতে আবদুর রহমান নামে অপর একজন আহত হয়েছেন।

সোমবার রাতে এ ঘটনা ঘটে।

মিজান স্থানীয় আলী আকবরের ছেলে। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে পরিবারের ধারণা।

সদর থানার ওসি আবুবকর সিদ্দিক জানায়, রাত ৩টার দিকে কে বা কারা জমিতে আলু পাহারা দেওয়ার সময় মিজান হোসেনকে ছুরির আঘাতে হত্যা করে রেখে যায়।

স্থানীয়রা জানান, রাতে সুমারঢালীকান্দি গ্রামে জমি থেকে উত্তোলনকৃত আলু পাহারা দিচ্ছিলেন মিজান ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে প্রতিপক্ষ মিজিকান্দি গ্রামের শুভ মিজিসহ চার-পাঁচজন অতর্কিতে হামলা চালিয়ে মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করে। এ সময় দৌড়ে আব্দুর রহমান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের।

নিহতের খালাতো বোন রেহানা বেগম জানান, ‘সম্প্রতি আলুগাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে শুভ মিজির কথা কাটাকাটি হয়। এ থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।’

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব খান বলেন, পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার জানিয়েছে। নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। আহত যুবককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!