মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুশফিকের সিদ্ধান্ত জানতে চায় ক্রিকেট বোর্ড

নিজস্ব প্রতিবেদক / ৩৪৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২, ১১:১৯ অপরাহ্ন

টি-টোয়েন্টির প্রতি ঝুঁকে যাওয়া সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের অনীহা টেস্টের সাদা বলে। সাকিবের ঠিক উল্টো জাতীয় দলে তার ঘনিষ্ঠ বন্ধু তামিম ইকবাল। দেশসেরা এই ওপেনার অবহেলা আর অবজ্ঞায় খেলতে চান না টি-টোয়েন্টি ক্রিকেট।

জাতীয় দলের বর্তমান টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ দুর্দান্ত ফর্মে থাকা অবস্থায় টেস্ট ক্রিকেট থেকে স্বেচ্ছায় সরে গেছেন।

গত বছরের জুলাইয়ে জিম্বাবুয়ে সফরে ক্যারিয়ার সেরা ১৫০* রানের ইনিংস খেলে ড্রেসিংরুমে ফিরেই টেস্ট থেকে অবসরের ঘোষণা দেন চমকিয়ে দেন মাহমুদউল্লাহ। অবহেলা আর অবজ্ঞার শিকার হয়ে ভালোয় ভালোয় টেস্ট থেকে অবসর নেন রিয়াদ।

ক্রিকেটের তিন ফরম্যাট তথা টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টির প্রতি আগের মতোই আগ্রহ রয়েছে জাতীয় দলের ডিপেন্ডেবলের খেতাব কুড়ানো সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের।

এখনো সব ফরম্যাটে খেলে যেতে চান মুশফিক। কিন্তু তার সাম্প্রতিক পারফরম্যান্স নিম্নমুখী হওয়ায় ৩৫ বছর বয়সী এই তারকা ক্রিকেটারের দিকে আঙুল তুলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার সংবাদমাধ্যমকে পাপন বলেন, রিয়াদ টেস্ট থেকে সরে গেছে। তামিম টি-টোয়েন্টি খেলছে না। মুশফিক এখনো খেলছে, আমি নিশ্চিত ওর সিদ্ধান্তও জানা যাবে। ও নিশ্চয়ই চিন্তাভাবনা করছে। আমরা চাই না আমাদের খেলোয়াড়রা মন খারাপ করুক। তারা হাসিমুখে খেলুক। নিজেরা সিদ্ধান্ত নিক। যত তাড়াতাড়ি তারা নিজেদের সিদ্ধান্ত নিতে পারবে ততো ভালো। যদি সিদ্ধান্ত না নেয় তো একটা সময় আমাদেরই সিদ্ধান্ত নিতে হবে।

পাপনের এ বক্তব্য থেকেই মুশফিকুর রহিম নিশ্চয়ই স্পষ্ট বার্তা পেয়ে গেছেন। তিন ফরম্যাটে ভালো করতে না পারলে যেটায় খেলতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন সেটা চালিয়ে যেতে হবে। বাকি ফরম্যাট থেকে মুশফিককে স্বেচ্ছায় সরে যেতে হবে, না হয় বোর্ড তাকে সরিয়ে দেবে।

পাপন আরও বলেছেন, আমি মনে করি এ সিদ্ধান্তটা খেলোয়াড়রা নিতে পারলেই ভালো। খামোখা মিডিয়াকে না বলে বোর্ডের সাথে বসে সিদ্ধান্ত নিলেই ভালো হয়। তখন আমাদেরও সুবিধা হয়। বাইরের দেশে তা-ই হয়। আমাদের দেশেও এখন হবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!