সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৫

নিজস্ব প্রতিবেদক / ৩৫২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৯:১৮ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার চোখতোলা নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এছাড়া তেরাইল-ওলিনগর নামক স্থানে আরেকটি দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার ষােলমারি গ্রামের মিজানুর রহমানের ছেলে রাজু আহমেদ (২৬),আব্দুল মজিদের ছেলে আইয়ুব আলী (৪৭),রহেদ আলীর ছেলে সুজন আলী (২২) ও হানিফ আলীর ছেলে তাইজুল ইসলাম ওরফে তাজু (৩৫)। এছাড়াও আহত হয়েছেন বরযাত্রী গাংনী উপজেলার হাড়িয়াদহ গ্রামের কামরুল ইসলাম (৩০)।

স্থানীয়রা জানান,ব্যবসায়ীরা গরু বিক্রয়ের উদ্দেশ্যে বামন্দীর হাটে যাচ্ছিলাম।চোখতোলা নামক স্থানে পৌঁছাতে তাদের গাড়ির সামনের চাকা ভেঙ্গে যায়।তারা গুরুতর আহত হয়।বামন্দী ফায়ার সার্ভিস কর্মীদের ফোন দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। এবং তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বামন্দী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইসাহাক আলী জানান,গাংনীর চোখতোলা নামক স্থানে সড়ক দুর্ঘটনা ঘটেছে এমন সংবাদে আসলে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এছাড়া তেরাইল-ওলিনগর গ্রামের কাছে আরও একটি সড়ক দুর্ঘটনায় মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রী কামরুল ইসলাম ও তার এক বন্ধু আহত হয়।তারা হাড়িয়াদহ গ্রাম থেকে বামন্দী এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। দূর্ঘটনায় কামরুল জখম হলেও তার বন্ধু অক্ষত রয়েছেন। আহত কামরুলকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় পথচারীরা।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!