মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

মোবাইল ছিনতাইকারীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে ঢাবি ছাত্র আহত যুগান্তর ডেস্ক

নিজস্ব প্রতিবেদক / ২১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২, ৮:৪৭ পূর্বাহ্ন

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাহবুবুর রহমান (২৫) নামে এক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আহত হয়েছেন।

বুধবার বিকালে সায়েন্স ল্যাবরেটরি মোড় থেকে মিরপুরের দিকে যাওয়ার পথে সিটি কলেজের কাছে এ ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার ওই ছিনতাইকারী রুবেলকে (২২) পুলিশ গ্রেফতার করেছে।

আহত মাহবুব একাত্তর হলের আবাসিক ছাত্র। তিনি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

ধানমণ্ডি থানার এএসআই আব্দুল হাকিম জানান, বিশ্ববিদ্যালয়ের বাসে করে সাভার যাওয়ার সময় মাহবুবুর রহমানের মোবাইলটি বাসের জানালা দিয়ে এক ছিনতাইকারী টান মেরে নিয়ে চলে যায়। মাহবুবুর বাস থেকে নেমে ছিনতাইকারীকে দৌড়ে ধরে ফেললে ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আশপাশের লোকজন ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দেয়।

তিনি বলেন, ঢাবি ছাত্র মাহবুবুর মাথায় বেশ আঘাত পেয়েছেন। পুলিশ গিয়ে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে রুবেলকে সন্ধ্যার পর শাহবাগ থানায় নেওয়া হয়েছে, মাহবুবুর রহমানের চিকিৎসা চলছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!