সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

যশোরে সন্দেহভাজন ‘ভারতীয় নাগরিক’

নিজস্ব প্রতিবেদক / ৩৪৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

যশোরে ৫৫ বছর বয়সী এক ভারতীয় নাগরিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অবৈধ অনুপ্রবেশের অভিযোগে বুধবার বিকালে শহরের চাঁচড়া মৎস্যপট্টি থেকে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে র‌্যাব- ৬ যশোর ক্যাম্পের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৯ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাবের এসআই আলমগীর হোসেনের নেতৃত্বে ভারতীয় ওই নাগরিককে সন্দেহজনক আটক করা হয়। এ সময় তার নাম ঠিকানা জানতে চাইলে কিছুই বলেনি। শুধু বলছে ‘মে ভারত ছে আয়া’। সে কারণে তাকে আটকের পর মামলা দিয়ে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। এদিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!