শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক / ১৯০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর এলাকায় এক যুবলীগ নেতা ও তার সহযোগীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

যুবলীগ নেতা সাদুর হাত ও পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাদু মিয়া ও মাহাবুব মোল্লা গত সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউনিয়ন পরিষদে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় তাকে কে বা কারা ফোন করে তাজমহল পিরামিড এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে পূর্বে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাদের উপর এলোপাতাড়ি হামলা চালায়।

হামলাকারীরা তাদের পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। একপর্যায়ে হামলাকারীরা যুবলীগ নেতা সাদুর হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এই ব্যাপারে সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানতে চাইলে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুয়ায়ুন কবির ভুঁইয়া বলেন, সোমবার সন্ধ্যায় তারা পরিষদে বসা ছিল, কে বা কারা তাদের ডেকে নিয়ে যায় ও পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। বর্তমানে তারা ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!