বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ২২৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৯:২২ পূর্বাহ্ন

চট্টগ্রামের সাতকানিয়ায় যুবলীগ নেতা জহিরুল হাসান হত্যা মামলায় আমান উল্লাহ আমান নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। কাঞ্চনার বকশিরখিল এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আমান বকশিরখিল শাহাব মিয়ার বাড়ি এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। এএসআই নাজমুল হাসান জানান, ৬ বছর ধরে পলাতক আমান চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিলো। তার বিরুদ্ধে আরও দুটি নন-জিআর এবং জিআর মামলা রয়েছে। তিনটি মামলাতেই তার পরোয়ানা ছিল। খবর পেয়ে শুক্রবার রাতে তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করি।

এদিকে পৃথক দুটি অভিযানে আরো দুই পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার দুজন হলো- চরতীর পশ্চিম দুরদুরী ৬ নম্বর ওয়ার্ড এলাকার হাবিবুল্লাহ এবং ধর্মপুর চৌধুরীপাড়ার রিফাত।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি হত্যা মামলার আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!