শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক / ১২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ৬:৩১ অপরাহ্ন

রাজধানীর বনানী, তেজগাঁও ও কাওরান বাজারে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। নিহতের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তার নাম মনসুর হেলাল। অপর দুইজনের পরিচয় জানা যায়নি। রেলওয়ে পুলিশ তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে।

শুক্রবার দুপুরে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ওসি মাজহারুল হক জানান, বৃহস্পতিবার দিনগত রাতে তেজগাঁওয়ের রেলস্টেশনের অদুরে একটি ট্রেনের ধাক্কায় ২৫ বছর বয়সী একজন নিহত হয়েছেন। একই রাতে বনানী এলাকায় ট্রেনের ধাক্কায় ৪০ বছর বয়সী আরেক ব্যক্তি নিহত হন।

এছাড়া এদিন (বৃহস্পতিবার) দুপুরে কাওরান বাজার কাটপট্টি সংলগ্ন রেললাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় মনসুর হেলাল নামে এক ব্যক্তি নিহত হন। তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, কারওয়ান বাজার কাঠপট্টি সংলগ্ন রেললাইনে নিহত মনসুর হেলাল টাঙ্গাইলের ধনবাড়ি এলাকার বাসিন্দা। তিনি ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। পরে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে তার লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!